শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮

বাসা থেকে বের হতে পারলেন না মেয়র অারিফ # আলোকচিত্রী : মুছলিম আলী


মুছলিম আলী, নিজস্ব প্রতিবেদক::
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি’র কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরীকে বাসা থেকে বের হতে দেয়নি পুলিশ। কার্যত তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।
তবে পুলিশ বলছে নিরাপত্তার স্বার্থে তাকে বাসা থেকে বের হতে দেয়নি তারা। বৃহস্পতিবার বেলা দেড়টা ও ২টায় দুই দফা কুমারপাড়াস্থ বাসা থেকে বের হতে চাইলে তাকে বের হতে দেয়নি পুলিশ। এসময় পুলিশের সাথে মেয়র আরিফের উত্তপ্ত বাক্য বিনিময় হয় বলে জানান স্থানিয় এলাকাবাসী।
মেয়র আরিফ জানান, বৃহস্পতিবার বেলা দেড়টা ও ২টার দিকে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে বাসা থেকে বের হওয়ার প্রস্তুতি নেন। কিন্তু, বাসা থেকে বের হওয়ার সময় কোতয়ালী থানার সোবহানিঘাট ফাড়ির ইনচার্জ কমর উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ তাকে বাঁধা দেয়।
অপর দিকে সিসিক মেয়র আরিফুর হক চৌধুরী জানান, পুলিশ অহেতুক তাকে বাসা থেকে বের হতে দিচ্ছেনা। দু’দফা বের হওয়ার চেষ্ঠা করেও তাকে বাসায় ফেরত পাঠায় পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার আশংকায় আরিফুল হক চৌধুরীকে বাসা থেকে বের হতে দেওয়া হচ্ছে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বন্দরবাজারে সংঘর্ষের ঘটনার পুলিশের মামলা #আলোকচিত্রী :মুছলিম আলী

নিজস্ব প্রতিবেদক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা হওয়ার পর সিলেটের বন্দর বাজারে সংঘর্ষের ঘটনায় বিএনপি-ছাত্রদলে...