শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮

সিলেটে কড়া নিরাপত্তায় বিএনপির বিক্ষোভ মিছিল  #আলোকচিত্রী :মুছলিম আলী


নিজস্ব প্রতিবেদক ::
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয় এবং ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। কোন ধরণের গোলযোগ ছাড়াই কড়া নিরাপত্তায় শান্তিুপুর্ণ বিক্ষোভ মিছিল করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।
শুক্রবার জুম্মার নামাজের পর দরগা গেইট এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু করে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ হয়।
এসময় চৌহাট্টা পয়েন্টে পুলিশ অবস্থান নিলেও মিছিলে বাধা দেয়নি তারা। পুলিশি কোন বাধা না পাওয়ায় শান্তিপুর্ণভাবে বিক্ষোভ শেষ করে বিএনপি। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশের বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম।
এসময় উপস্থিত ছিলেন- সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদি, জেলা বিএনপির সহ-সভাপতি শাহ জামাল নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামান, মাহবুব চৌধুরী, আরিফ ইকবাল নেহাল সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বিএনপির সব কেন্দ্রীয় কর্মসুচীতে সিলেট বিএনপি মাঠে থাকবে জানিয়ে আগামী দিনের আন্দোলনে বিএনপি নেতা কর্মীদের অংশ নেয়ার আহবান জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বন্দরবাজারে সংঘর্ষের ঘটনার পুলিশের মামলা #আলোকচিত্রী :মুছলিম আলী

নিজস্ব প্রতিবেদক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা হওয়ার পর সিলেটের বন্দর বাজারে সংঘর্ষের ঘটনায় বিএনপি-ছাত্রদলে...