শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮

বন্দরবাজারে সংঘর্ষের ঘটনার পুলিশের মামলা #আলোকচিত্রী :মুছলিম আলী


নিজস্ব প্রতিবেদক ::
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা হওয়ার পর সিলেটের বন্দর বাজারে সংঘর্ষের ঘটনায় বিএনপি-ছাত্রদলের প্রায় ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে উপ-পরিদর্শক (এসআই) অনুপ চৌধুরী বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় এ মামলাটি দায়ের করেন।
আরো পড়ুন: বন্দরের সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশের ১৫৫ রাউন্ড গুলি, আটক ৪
মামলার সত্যতা নিশ্চিত করে সিলেট কোতোয়ালী মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, মামলায় ৪৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামি করা হয়েছে।
আরো পড়ুন: রায়ের পর সিলেটে সংঘাতে ছাত্রলীগ-ছাত্রদল, গাড়ি ভাংচুর
প্রসঙ্গত, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজার রায় ঘোষণার পর বিকালে বিএনপি নেতাকর্মীরা আদালত এলাকা থেকে মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এসময় বিএনপি-আওয়ামী লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ এবং ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৫৫ রাউন্ড গুলি ছুঁড়েছে পুলিশ। আটক করা হয় বিএনপির ৪ জন নেতা-কর্মীকে।
আরো পড়ুন: জিন্দাবাজারে ছাত্রদলের সড়ক অবরোধ, পুলিশের ধাওয়া
এ সময় পুলিশের একটি পিকআপ ভ্যানসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুরও করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বন্দরবাজারে সংঘর্ষের ঘটনার পুলিশের মামলা #আলোকচিত্রী :মুছলিম আলী

নিজস্ব প্রতিবেদক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা হওয়ার পর সিলেটের বন্দর বাজারে সংঘর্ষের ঘটনায় বিএনপি-ছাত্রদলে...